আমাকে নিয়ে বোনের আবেগঘন সোসাল মিডিয়া পোস্ট।


 “গোপালগঞ্জ ঘুরে ফিরে”
-মার্জিয়া মিরা

গোপালগঞ্জ এসেই ভাইয়ের বাসায় উঠেছিলাম।

কিন্তু বিস্ময়ের বিষয়টি হলো এখানে ঘুরতে আসেনি।এসেছি আরো একটা যুদ্ধে লড়াইয়ের জন্য।২০২৩ সাল এর শুরুর দিন থেকে আজ অবধি পর্যন্ত কঠিনতম এক পরীক্ষায় লাগামহীন ভাবে অংশ নিচ্ছি।আমার আমার আম্মুর অপারেশন হয় নতুন বছরের প্রথম দিনে।সেই যুদ্ধ পার না করতেই আমার পানি বসন্ত হয় কিন্তু আমি বুঝতে পেরেছিলাম না প্রথমে।এরপর আল্লাহ তায়ালা আমাকে শেফা দান করেছেন(আমীন)।কিন্তু আমার সুস্থ হওয়ার পরই খবর পাই আমার আদিলের আবার পক্স বের হয়েছে।তার কোনো উপায় নাপেয়ে অসুস্থ মাকে নিয়েই রওনা হই গোপালগঞ্জের উদ্দেশ্যে।দীর্ঘ 6 দিন যাবত আমি আমার সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করেছি আদীলকে সুস্থ করার জন্য।সে অনেক টায় সুস্থ বোধ করছে এখন।
আদিল,,


আমার কোনো কথা বা কাজে তোর খারাপ লাগল বা কষ্ট পেলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে dekhis রে!!!!!!তুই আর মা আমার দুর্বলতা।।তোদেরকে দুর্বল হতে দেখলে আমি পুরোটাই ভেঙে পড়ি।।আমি সত্যিই আমার সর্বোচ্চটা দিয়ে তোর সেবা করার চেষ্টা করেছি!!!



Comments